নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
বনে আগুন লাগার কারণ অনুসন্ধানে প্রতিবার করা হয় তদন্ত কমিটি। প্রকাশিত সংবাদের প্রতিবাদ । প্রকাশিত সংবাদের প্রতিবাদ । বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী।
শত ভাগ বয়স্ক ও বিধবাদের ভাতা নিশ্চিতের লক্ষে মুলাদী সদর ইউনিয়নের চেয়ারম্যান ভাতা ভোগীরদের যাচাই করেন।

শত ভাগ বয়স্ক ও বিধবাদের ভাতা নিশ্চিতের লক্ষে মুলাদী সদর ইউনিয়নের চেয়ারম্যান ভাতা ভোগীরদের যাচাই করেন।

মুলাদী প্রতিনিধিঃ রেজা হাওলাদার> মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’ ঘোষিত শত ভাগ বয়স্ক ও বিধবা ভাতা প্রদানে বরিশাল জেলার ১০ টি উপজেলার মধ্যে মুলাদী উপজেলা শত ভাগ করা হয়েছে। তারই ধারাবাহিকতায় মুলাদী সদর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ কামরুল আহসান বয়স্ক ও বিধবাদের জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। গতকাল সকাল ১০ টায় মুলাদী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল আহসান ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের বয়স্ক ও বিধবা ভাতা ভোগীদের জন্য নিজে জাতীয় পার্টি সহ যাছাইবাছাই করেন। এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদ সকল মেম্বারগন, উদ্যোক্ত জান্নাতুল ফেরদৌসী, জাতীয় পার্টির মুলাদী ইউনিয়নের সেক্রেটার আশরাফুল তালুকদার সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
এসময় ইউনিয়ন চেয়ারম্যান কামরুল আহসান সাংবাদিকদের বলেন আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বয়স্ক ও বিধবা ভাতা শত ভাগ নিশ্চিত করার লক্ষে যাছাই বাছাই করছি, যাতে করে আমার ইউনিয়নে কোন বয়স্ক ও বিধবা এই ভাতা থেকে বঞ্চিত না হয়। সরকারের বরাদ্ধকৃত সকল বরাদ্দ আমি অসহায়দের মধ্যে বিতরন করি। মহামারী করোনা কালীন সময়ে আমার ইউনিয়নে এমন কোন অসহায় মানুষ নেই যে তারা সরকারের বরাদ্দ পায়নি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com